মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন কুতুবউদ্দিন আকসির মারা গেছেন, শোক

সিটি নিউজ / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া সংগঠক নারায়ণগঞ্জের কৃতি সন্তান কুতুবউদ্দিন আকসির (৮৪) মৃত্যুবরণ করেছেন। তিনি বুধবার (২৬ জুন) বিকাল ৩টা ২০ মিনিটে রাজধানীর বারডেম হাসপাতালে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

৮৪ বছরের বর্ণিল জীবদ্দশায় তিনি ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সাবেক পরিচালক, বাংলাদেশ স্যুটিং ফেডারেশনের সাবেক ভাইস প্রেসিডেন্ট, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের ৬ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। ছাত্রজীবনে তিনি তোলারাম কলেজ ছাত্র সংসদের দুইবার সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

মৃত্যু কালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মীথ সহ সদস্যরা এই অগ্রজকে হারিয়ে অত্যন্ত মর্মাহত হয়েছেন ও গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি তার রুহের মাগফিরাত কামনাসহ পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এছাড়াও তার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশন ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় বরণ্য এ ক্রীড়া ব্যাক্তিত্বের আতœার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই