বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে মাদরাসার শিক্ষার্থীদের মাঝে জাকির খানের পক্ষে মিঠুর খাবার বিতরণ

সিটি নিউজ / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০২৪

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বন্দরে একটি মাদরাসার শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (০১ জুন) সকালে পুরাণ বন্দর চৌধুরী বাড়ী এলাকায় একটি মাদরাসায় জেলা ছাত্রদলের সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষ থেকে এ খাবার বিতরণ করেন মহানগর মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু। ‘জাকির খান মুক্তি পরিষদ’ ব্যানারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিঠু বলেন, আমার প্রাণপ্রিয় নেতা নারায়ণগঞ্জের সবচেয়ে জনপ্রিয় জননেতা জাকির খানকে বার বার সন্ত্রাসী বানানোর ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু তিনি যে আসলেই একজন মহৎ ব্যক্তি আজকের এ অনুষ্ঠানের মাধ্যমেই তা প্রমাণ পাওয়া যায়। আপনারা দেখেছেন, শুধুমাত্র মাদরাসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণই নয়, তিনি শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ, ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার ও শীতবস্ত্র বিতরণ সহ এমন হাজারো মহৎ কাজের সাথে যুক্ত। তবুও কিছু স্বার্থনেষী মহল তাকে সমাজের চোঁখে বার বার খারাপ বানানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাকে মিথ্যা মামলায় আসামীও করা হয়েছে। বর্তমানে সেই ষড়যন্ত্রমূলক মামলায় তিনি জেলা হাজতে বন্দি আছেন।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, প্রিয় শিক্ষার্থী ভাই ও বোনেরা। তোমরা এখন শিশু, শিশুরা নিষ্পাপ হয় জানি। তাই তোমাদের দোয়া সৃষ্টিকর্তার কাছে দ্রুত পৌছবে। তোমরা দোয়া করো আমার নেতা যেন এসকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে খুব দ্রুত কারামুক্তি হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসতে পারে। তোমাদের কাছে এটাই আমাদের চাওয়া।
বক্তব্য শেষে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে মাদরাসার সকল শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর মৎস্যজীবী দল নেতা আমান উল্লাহ্ আমান, পিয়ার আলী, মো: সেলিম, আসাদুজ্জামান সানি, যুবদল নেতা আব্দুল্লাহ্ আল মামুন, বন্দর থানা মৎস্যজীবী দলের আহ্বায়ক আব্দুল জলিল, ২২নং ওয়ার্ড মৎস্যজীবী দলের সিনিয়র সহ সভাপতি ইমরান খান, সহ সাধারণ সম্পাদক ইমরান পাঠান, ২৩নং ওয়ার্ড মৎস্যজীবী দলের সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো: খোকন হোসেন, মো: আলী হোসেন, আশাবুদ্দিন, মো: পোনাই প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই