মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে হাফেজীবাগে ১১টি বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট করেও বহাল হত্যা মামলার আসামি পিংকি

সিটি নিউজ / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

বন্দর হাফেজীবাগ এলাকায় ১১টি বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাট করে বহাল রয়েছে মেরাজ হত্যা মামলার আসামি পিংকি। এ ঘটনায় পিংকির নামে বন্দর থানায় অভিযোগ হওয়ার পরও এখনও প্রকাশ্যে পিংকি। এদিকে ১১টি বাড়িঘরে হামলার নেতৃত্বদানকারি পিংকি এখনও গ্রেফতার না হওয়ায় এলাকাবাসীর মনে দেখা দিয়েছে আতঙ্ক। তারা দ্রুত পিংকিসহ সকল অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

জানাগেছে, গত ১৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টার দিকে নাসিক ২১নং ওয়ার্ডের হাফেজীবাগ গ্রামে পিংকির নেতৃত্বে প্রায় ১১টি বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। হামলায় অন্তত ৮জন লোক আহত হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় থমথমে বিরাজ করলেও বন্দর থানা পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

ঘটনায় মেরাজ হত্যা মামলার আসামি পিংকি কে আসামি করে ২০জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী জাফর মিয়া।

অভিযুক্ত ছালেনগর এলাকার পিংকি ছাড়াও রয়েছে শাহি মসজিদ এলাকার মৃত সামছুল হকের ছেলে রাজা, বাদশা, হেলি মিয়ার ছেলে দিদার, ছালেনগর এলাকার কামাল মিয়ার ছেলে সাগর, মসজিদ এলাকার বাদশা মিয়ার ছেলে রুবেল, হাফেজীবাগ এলাকার সেলিম মিয়ার ছেলে সোহান, রাজ্জাক মিয়ার ছেলে নয়ন, ছালেনগর এলাকার মজিদ সিকদার এর ছেলে বাবু সিকদার, হাফেজীবাগ এলাকার হাসান পাচুর ছেলে হানিফ, শাহি মসজিদ এলাকার আলী আক্কাছ এলাকার সফিকুল ইসলাম, বউ বাজার এলাকার নুরা মিয়ার ছেলে রায়হান, হাফেজীবাগ এলাকার আমির মিয়ার ছেলে রিমন, অকিল মিয়ার ছেলে ইয়াছিন, বাবুল মিয়ার ছেলে মেরাজ, বউ বাজার এলাকার হোসেন মিয়ার ছেলে মাহমুদ হোসেন, সেলিম মিয়ার ছেলে ফাহাদ সহ আরো ১০০/১৫০ জনের নামে অজ্ঞাতনামা করে অভিযোগ দায়ের করা হয়।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ মেরাজ হত্যা মামলার আসামি পিংকির নেতৃত্বে বিএনপির নেতা রনি ও হোসিয়ারী ব্যবসায়ী জাফরের সাথে বিরোধ চলছিল।

এর আগে গত ১৩ সেপ্টেম্বর বিকেলে হাফেজীবাগ এলাকার পিংকির নেতৃত্বে হামলা ভাঙচুর চালায়। এরই ধারাবাহিকতায় ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় মেরাজ হত্যা মামলার আসামি পিংকির নেত্বত্বে প্রায় ১০০/১৫০ লোক নিয়ে হাফেজীবাগ এলাকায় বিএনপির নেতা রনি ও হোসিয়ারী ব্যবসায়ী জাফর এর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়ে যায়। এছাড়াও আশেপাশের প্রায় ১১টি বাড়িঘরে হামলা চালায়। ওই সময়ে আহত হন অন্তত ৮জন। হামলা থেকে বাদ যায়নি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি গাড়িও। পরবর্তী সময়ে তাদের হাত থেকে বাঁচতে এলাকার মসজিদের মাইকে ঘোষণা করলে উল্লেখিত সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই