মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বিভিন্ন পূজামন্ডপে আর্থিক অনুদান পাঠালেন জাকির খান

সিটি নিউজ / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি তুখোড় ছাত্রনেতা জাকির খান একটি মিথ্যা মামলায় কারাবাস করছেন। অসুস্থ হয়ে বেশ কয়েকদিন হাসপাতালেও ছিলেন তিনি। কিন্তু তিনি যে অবস্থায় এবং যেখানেই থাকেন না কেন, তার মনটা পড়ে থাকে এ নারায়ণগঞ্জেই। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে ভালো থাকুক, এটাই যেন তার একমাত্র কামনা। আর তাইতো কারাগারে বসেও তিনি এক মুহূর্তের জন্যও ভুলে যাননি হিন্দু ধর্মাবলম্বিদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার কথা। পূজোর প্রথম দিনেই বিভিন্ন পূজামন্ডপে পাঠিয়ে দিলেন আর্থিক অনুদান। শুধু তাই নয়, অনুদানের পাশাপাশি অনুসারিদের কড়াকড়ি নির্দেশ দিলেন পূজো শেষ না হওয়া পর্যন্ত পাহারাদার হয়ে হিন্দু ধর্মাবলম্বিদের পাশে থাকার জন্য।

বুধবার (০৯ অক্টোবর) রাতে শহরের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান দিয়ে পাঠান জনবান্ধব নেতা জাকির খান। তার পক্ষে তার চাচা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো: মনির হোসেন খান এ অনুদানগুলো বিভিন্ন পূজা মন্ডপে পৌছে দেন।

এসময় তার পাশে ছিলেন, জাকির খানের আইনজীবী অ্যাডভোকেট রাজীব মন্ডল, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক লিংকন খান, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর মৎস্যজীবী দলের সাবেক দপ্তর সম্পাদক লিমন ভূঁইয়া, সদর থানা মৎস্যজীবী দলের সাবেক সাধারণ সম্পাদক হাজী সোহেল, মো: রনি, মো: রাসেল প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই