বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালো ‘জেলা ও সদর থানা কৃষকলীগ’

সিটি নিউজ / ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

মহান একুশে ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও সদর থানা কৃষকলীগ।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সকালে চাষাঢ়াস্থ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ বেদীতে পূষ্পার্ঘ্য অর্পন করে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।  জেলা কৃষকলীগের আহ্বায়ক ও সাবেক পিপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সদর থানা কৃষকলীগের সভাপতি কাসেম সম্রাট ও সদস্য সচিব রানা আহমেদের নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় জেলা ও সদর থানা কৃষকলীগের নেতাকর্মীরা শহীদ বেদীতে পূষ্পার্ঘ্য অর্পন করে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে গভীর শ্রদ্ধার সাথে  ভাষা শহীদের স্মরণ করেন।

 

আরও পড়ুন >>> সেলিম ওসমানকে ফুলেল লাঙ্গল দিয়ে শুভেচ্ছা

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সদস্য সচিব শাহ জামাল খোকন, এবিএম কামরুজ্জামান আবুল, হাজী কাশেম, নেছার আহমেদ, কুসুম খান, ডলি আক্তার, অ্যাডভোকেট কণিকা, আবুল হোসেন, জেলা আহ্বায়ক কমিটির সদস্য শাহীন ও অ্যাডভোকেট অঞ্জন দাস সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই