বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে জাকির খানের সুস্থতা কামনায় দোয়া

শেখ হাসিনা দেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করছে: জিয়া

সিটি নিউজ / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

তাদেরকে মাথাচারা দিয়ে উঠে দাঁড়াতে দেবো না: পারভেজ মল্লিক

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক তুখোড় ছাত্রনেতা জিয়াউর রহমান জিয়া বলেছেন, সৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেছে। কিন্তু তার কিছু পেতাত্মারা দেশে রয়ে গেছে। তারা কিন্তু দেশে একটা বিশৃঙ্খলা করার জন্য চেষ্টা করছে। আপনারা জানেন, বৃহস্পতিবার সৈরাচার শেখ হাসিনার একটি কলরেকর্ড ভাইরাল হয়েছে। সেই কলরেকর্ডে তিনি বলেছেন, তিনি দেশের খুব কাছকাছি আছে, ঠুস করে নাকি দেশে ঢুকে পড়বেন। সে দেশের মধ্যে একের পর এক অরাজকতা লাগানোর চেষ্টা করছে। তাই আমি বিএনপির ভাই-বোনদের বলবো, এ বিষয়ে আপনারা সর্তক থাকবেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বন্দর সোনাকান্দা মাহমুদনগর কবরস্থান সংলগ্ন এলাকায় একটি দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের দ্রুত রোগমুক্তি কামনায় বন্দর ২০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল এ দোয়া মাহফিলের আয়োজন করে।

দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি স্লোগান ফাইটার পারভেজ মল্লিক। এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক শাহীন আহমেদ, মীর মোহাম্মদ রাজীব, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজন, সদর থানা মৎস্যজীবী দলের সাবেক সাধারণ সম্পাদক হাজী সোহেল।

প্রধান অতিথি জিয়াউর রহমান জিয়া দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আওয়ামী লীগের কোন নেতাকর্মীদের ছত্রছায়া দিবেন না। যদি তাদের আশ্রয় দেন তাহলে তারা আমাদের মধ্যে ঝগড়া বিবেধ লাগিয়ে দিবে। দলে প্রবেশ করে তারা আমাদের মধ্যে হানাহানি ও রক্তপাতের সৃষ্টি করে দলকে ক্ষতিগ্রস্থ করবে। তাই আমি আবারও বলছি, এসব বিষয়ে আপনারা সর্তক ও সাবধান থাকবেন। কোন আওয়ামী লীগ নেতাকর্মী কিংবা সমর্থকও যদি বলে, ভাই আমাদের ভুল হয়ে গেছে, এখন আমরা বিএনপি করতে চাই। সাফ না করে দেবেন। আগামী দিনের রাষ্ট্রনায়ক আমাদের তারেক রহমান সাফ জানিয়ে দিয়েছেন, আওয়ামী লীগ থেকে এসে বিএনপি করার কোন দরকার নাই। নতুন করে কাউকে বিএনপিতে নিতে না করেছেন। আপনারা সবাই তার নির্দেশ মেনে চলবেন।

এছাড়াও তিনি বলেন, আপনারা জানেন আমাদের প্রাণপ্রিয় নেতা জাকির খান দলের জন্য বার বার কারানির্যাতিত হয়েছেন, এখনও নির্যাতিত হচ্ছেন। বর্তমানে তিনি খুব অসুস্থ, ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন, তিনি যেন দ্রুত সুস্থতা লাভ করতে পারে এবং দ্রুত কারামুক্তি হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারে।

প্রধান বক্তার বক্তব্যে পারভেজ মল্লিক বলেন, দলের ভিতরে থেকে দলের নিয়মশৃঙ্খলাকে তোয়াক্কা না করে, দলের ভাবমুর্তি নষ্ট করার জন্য একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে চলেছে। তাই আমার নেতা জাকির খানের পক্ষ থেকে সেন্ট্রাল নেতাদের অনুরোধ করবো, দলের ভিতর যদি কেউ হালুয়া রুটি নিয়ে কোন বিশৃঙ্খলার চেষ্টা করে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য।

তিনি আরও বলেন, কোন দখলবাজী ও চাঁদাবাজী বরদাস্ত করবো না। তাদেরকে মাথাচারা দিয়ে উঠে দাঁড়াতে দেবো না। দলের আদর্শের জন্য, তারেক রহমানের নির্দেশ যথাযথভাবে পালনের জন্য আপনারা যখনই এদের বিরুদ্ধে আমাদের ডাকবেন, আমরা জাকির খানের পক্ষ থেকে আপনাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ্।

বক্তব্য শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের দ্রুত রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিরতণও করা হয়।

বন্দর ২০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা মো: আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহিনুর ইসলাম সুমন, জনি দেওয়ান, মো: সানু, মো: রাসেল, ওয়াসিম, শুভ, বাপ্পি, নিজাম, শয়ন, সাইফুল, জিহাদ, সাজ্জাদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই