বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

প্রধানমন্ত্রীর জনসভায় বাপ-বেটার চমক

সিটি নিউজ / ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক নিয়ে অংশগ্রহণ করে চমক দেখালো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ও তার ছেলে তরুণ সমাজ সেবক মো: রায়হান করিম রিয়েন।

 

আরও পড়ুন>>> বাবুর বক্তব্যের প্রশংসা করলেন সেলিম ওসমান, দিলেন আশ্বাস

 

বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) দুপুরে শহরের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ওই জনসভা অনুষ্ঠিত হয়।
এদিকে এ জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে বাপ-বেটা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসার ঘোষণার পর থেকেই প্রায় প্রতিদিনই জনসভা সফল করার লক্ষে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে একের পর এক প্রস্তুতিমূলক সভা করেন তারা। ওই সভাগুলোতে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীরা কিভাবে অংশগ্রহণ করবে, এসব বিষয়ে সাংসদ শামীম ওসমানের দিকনির্দেশনা মোতাবেক নেতাকর্মীদের অবহতি করেন তারা। সর্বশেষ বৃহস্পতিবার বিশাল মিছিল নিয়ে অত্যান্ত সুশৃঙ্খলভাবে প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণ করে তার দুজন।

 

আরও পড়ুন>>> ১২ হাজার পরিবারের মাঝে বিজয়ের হাসি

 

মিছিলটি নাসিক ১৭নং ওয়ার্ডস্থ কাউন্সিলর কার্যালয় সংলগ্ন এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। মিছিলে ছিলো রঙ বেরঙয়ের ব্যানার ফ্যাস্টুন প্লাকার্ড ও সাউন্ড সিস্টেম। মিছিলে থাকা হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের ‘নারায়ণগঞ্জের মাটি-শেখ হাসিনার ঘাটি, শেখ হাসিনার মার্কা-নৌকা, শামীম ভাইয়ের মার্কা-নৌকা, জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ স্লোগানে প্রকম্পতি হয়ে উঠে রাজপথ। মিছিলটি শহর ঘুরে একেএম শামছুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সামনে আসামাত্র মিছিলটির ডেকোরেশন ও শৃঙ্খলতা দেখে রীতিমত চমকে যান অনেকেই। পরে মিছিলটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই