মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

না.গঞ্জে নাশকতা:  ৯ মামলায় আসামি ৫৪৪৩, গ্রেফতার ৩০৯

সিটি নিউজ / ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

নারায়ণগঞ্জে কোটাবিরোধী ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে নাশকতার ঘটনায় ৩০৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে জেলার পাঁচ থানায় ৯টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় পাঁচ হাজার ৪৪৩ জনকে আসামি করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) দুপুরে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এ তথ্য নিশ্চিত করেন। সেই সঙ্গে আরও মামলা দায়ের করা হবে। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, কোটাবিরোধী আন্দোলনের নামে দুষ্কৃতিকারীরা বিভিন্নভাবে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। ১৮-১৯ জুলাই বিভিন্ন সরকারি বেসরকারি স্থাপনা পুড়িয়েছে। আমরা প্রথমদিন থেকে তাদের প্রতিরোধ করে আসছি।
তিনি আরও বলেন, এরমধ্যে গ্রেফতারদের মধ্যে সাতজন স্বীকার করেছে তারা ধ্বংসযজ্ঞের সঙ্গ সরাসরি সম্পৃক্ত ছিল। সেই সঙ্গে তারা স্বীকার করেছে ফতুল্লা থানা জামায়াতের আমির মাসুদ মেম্বার ফতুল্লা থানা যুবদল নেতা মামুন নির্দেশে এ কাজ করেছে। তাদের ওপর নির্দেশদাতা হচ্ছে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক মশিউর রহমান রনি, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল আলম সজল। তারা প্রত্যেকেই ঘটনাস্থলে প্রত্যক্ষভাবে উপস্থিত থেকে এ ধ্বংসযজ্ঞ চালিয়েছে।
কোটা বাতিলের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে দুষ্কৃতিকারী ও নাশকতাকারীরা শহরের চাষাঢ়া মোড়, ২ নম্বর রেলগেট, সদর থানা, পিবিআই অফিস, পাসপোর্ট অফিস, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়িতে অগ্নিসংযোগ করে। এছাড়াও এসবি গার্মেন্টস, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ লাইন, বিজিবি ক্যাম্প, যুব উন্নয়ন অধিদপ্তর, সিটি করপোরেশন, হাইওয়ে পুলিশ বক্স, ধামগড় ফাঁড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই