মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

বন্দরে জাকির খানের পক্ষে ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া

সিটি নিউজ / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনে নিহতদের আত্মার শান্তি ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ আগষ্ট) বিকালে বন্দর থানাধীন ২২নং ওয়ার্ডের হাফিজীবাগ এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষ থেকে বন্দর ২২নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এ অনুষ্ঠানের আয়োজন করে।

হাফিজবাগ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো: রিপনের সভাপতিত্বে ও মহানগর মৎস্যজীবী দলের সিনিয়র সহ আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক মো: সলিমুল্লাহ্ করিম সেলিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের দোসরা নারায়ণগঞ্জসহ সারাদেশে ঘাপটি মেরে বসে আছে। তারা সুযোগ খুঁজছে, দেশকে আবারও অস্থিতিশীল করার জন্য। তাই আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। প্রতিটি পাড়া মহল্লায় পাহারাদার হয়ে কাজ করতে হবে, যাতে ওই দোসররা কোন ধরনের সহিংসতা বা নৈরাজ্য না করতে পারে। এটা শুধু আমার নয়, এটা আমার ও আপনাদের প্রিয় নেতা জাকির খানের নির্দেশ। আশাকরি, যারা জাকির খানকে ভালোবাসে তারা এ নির্দেশ মেনে চলবে।

অনুষ্ঠানে মহানগর মৎস্যজীবী দলের সিনিয়র সহ আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল বলেন, শেখ হাসিনা পালিয়েছে সত্যি, কিন্তু রেখেগেছে তার কিছু পেতাত্মা। ওই পেতাত্মারা সংখ্যালঘুদের বাড়ীঘরসহ বিভিন্ন উপাসনালয়ে হামলা চালিয়ে বিএনপির নাম দিচ্ছে। শত শত ছাত্র-জনতার বুকের তাজা রক্ত দিয়ে যে নতুন স্বাধীনতা অর্জিত হয়েছে, ওরা চাচ্ছে আমাদের সেই অর্জন নষ্ট করে দিতে। তাই আসুন ওদের এ ষড়যন্ত্র রুখে দিতে আমাদের প্রাণপ্রিয় জননেতা জাকির খানের নির্দেশনা অনুযায়ী প্রতিটি পাড়া মহল্লায় পাহারাদার হয়ে কাজ করি।

বক্তব্য শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার শান্তি ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়া দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ারও দ্রæত সুস্থতা এবং দীর্ঘায়ূ কামনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের যুগ্ম আহ্বায়ক মো: ফরিদ, মো: শাহজাহান, মো: সেন্টু, মো: রিপন মো: রিপন, মো: রশিদ, সাবেক ছাত্র দলের নেতা মো: নূর হানিফ, সাবেক নারায়ণগঞ্জ জেলার যুব দলের সহ সভাপতি মো: পারভেজ মল্লিক, বন্দর উপজেলা যুবদলের নেতা আব্দুল আল মামুন, বন্দর থানা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মো: মোবারক খান, সদস্য হেলাল উদ্দিন, মো: মিলন খান, মো: কবীর কবীর প্রধান, মো: মনির, মো: সানি ২২ নং ওয়ার্ড মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মো: রুবেল, সিনিয়র সহ সভাপতি মো: ইমরান খান, মো: বাবু, বিপ্লব, রাজু, ইমাম, ২৩নং ওয়ার্ড মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আবুল হাসান খোকন, সহ সাংগঠনিক সম্পাদক মো: আলী, মোহ রাজা, কাজী রিয়াদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই