মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

ফতুল্লায় ‘আলমগীর হোসেন’ ডেইরী ফার্ম ও অফিসে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

সিটি নিউজ / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন ভুইঘর এলাকায় আলমগীর হোসেন ডেইরী ফার্ম নামক এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। এসময় ওই ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধন করাসহ প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারীদের মারধর করা হয়। গত ৫ আগস্ট সরকার পতনের সুযোগকে কাজে লাগিয়ে সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে বলে জানাগেছে।

এ বিষয়ে জেলা প্রশাসকের কার্যালয়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ও ফতুল্লা মডেল থানায় পৃথক পৃথক লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী আলমগীর হোসেন। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, আমি মো. আলমগীর হোসেন (৪৯) দীর্ঘদিন ধরে মাহমুদপুর পূর্বপাড়া এলাকায় ডেইরী ফার্মের ব্যবসা করে আসছি। দীর্ঘদিন ধরে একই এলাকার সাত্তার (৩৭), জিন্নাত (৩৫), আহাম্মদ আলী (৩৮), সালাম (৪৩), মোঃ হালিম (৩৮), মোঃ মাসুম দিয়া (৩০), মোঃ সানি (কল মিস্ত্রী) (৩৫), শাহ আলম (৪২), সিয়াম (২০) আমার সাথে ঝগড়া বিবাদ করার পায়তারা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ৫ আগষ্ট সরকার পতনের সুযোগে তারা সহ আরও ৪০/৫০ জন সন্ত্রাসী নিয়ে ও দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এসময় তারা আমার ডেইরী ফার্মের সকল মালামাল ভাংচুর করে মূল্যবান কাগজপত্র, এ/সি, ফার্নিচার, কম্পিউটার, এল.ই.ডি টেলিভিশন, সি.সি, ক্যামেরা, আই.পি.এস, ফ্রিজ, ফ্রিজের ভিতরে থাকা মুলামান গরুর ঔষধ পত্র, ৪টি ফ্যান, কার্পেট, গরু বিক্রীর নগদ ৩ লক্ষ টাকা ও গরুর দুধ বিক্রীর নগদ ২ লক্ষ ২০ হাজার টাকা এবং ব্যাংক হইতে গরু এবং গরুর ঔষধ কেনার জন্য রক্ষিত নগদ ৪ লক্ষ টাকা, খামারের এবং ব্যাংকিং লেনদেনের ও জমির জরুরী কাগজপত্র লুটপাট করে নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন জ্বালাইয়া দেয়। এতে আমার ব্যবসা প্রতিষ্ঠানের অন্তত ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এসময় আমার ডেইরী ফার্মের ষ্টাফরা বাঁধা দিলে, তাদেরকে এলোপাথারী মারপিট করে জখম করে। এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মহোদয়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ও ফতুল্লা মডেল থানায় পৃথক তিনটি লিখিত অভিযোগ দায়ের করি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই