মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নীট কনসার্ন ফুটবল একাডেমীর উদ্বোধন

খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে: জাহাঙ্গীর মোল্লা

সিটি নিউজ / ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে উদ্বোধন হলো ‘নীট কনসার্ন ফুটবল একাডেমী।’ শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে চিত্তরঞ্জন কটন মিলস্ মাঠে ‘নীট কনসার্ন গ্রুপ’ এর কর্নধার আলহাজ্ব জাহাঙ্গীর মোল্লা এ ফুটবল একাডেমীর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে ‘নীট কনসার্ন গ্রুপ’ এর কর্নধার আলহাজ্ব জাহাঙ্গীর মোল্লা সাংবাদিকদের বলেন, আমি আগে ক্রিকেট নিয়ে কাজ করেছি। আজ ফুটবল নিয়ে আমার কাজ শুরু হলো। আপনারা জানেন, আমি অনেক আগের থেকেই এ খেলাধুলার সাথে জড়িত। আসলে আসলে আমি খেলাধুলাকে খুব বেশী ভালোবাসি। কারণ আমি মনে করি, এই খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে। একটি সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার প্রতি জোর দিতে হবে। এটা মাদকের বিরুদ্ধে একটা আন্দোলনের মতই। আমি নিজেকে এ আন্দোলনের সাথে যুক্ত রাখতে পেরে সত্যিই আনন্দিত। তাই আমি সারাজীবন এ খেলাধুলা নিয়েই থাকতে চাই।

এছাড়াও তিনি বলেন, আমি একজন ব্যবসায়ী। আমি কোন রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত নই। যখন যে দল ক্ষমতায় আসে আমি সেই দলের সাথেই থাকি। আমি চাই সমাজের সকল মানুষের সাথে থাকতে। আপনারা জেনে থাকবেন, ইতিমধ্যে আমার স্ত্রী বন্যাদুর্গদের পাশে দাঁড়ানোর জন্য ত্রাণ নিয়ে গিয়েছেন। এভাবে আমরা সকল মানুষের পাশে থাকতে চাই। আমরা অতীতে দেশের যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই