মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

নাসিক ১৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিলে বক্তারা

জাকির খান নেতৃত্বে আসলে মহানগর বিএনপি আরও সুসংগঠিত হবে

সিটি নিউজ / ২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

 স্বেচ্ছাসেবক দলের সভাপতি জিলানীর ওপর হামলা ও নিহতের ঘটনায় নিন্দা জ্ঞাপন

 

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহানগর বিএনপি নেতা জাকির খানের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে শহরের দেওভোগ ভূঁইয়ারবাগ এলাকায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহানগর স্বেচ্ছাসেবক দলের আওতাধীন ১৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক সলিমুল্লাহ্ করিম সেলিম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একই কমিটির যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী রমজান মাদবর, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকার, সাধারণ সম্পাদক সোহেল, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়াউর রহমান জিয়া ও জাতীয়তাবাদি আইনজীবী ফোরমের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাজীব মন্ডল।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সম্প্রতি গোপালগঞ্জে আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি জিলানী ভাইয়ের ওপর আওয়ামী লীগের সন্ত্রাসীবাহিনীরা হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করেছে এবং এ হামলায় আমাদের এক ভাইসহ ২ জন নিহত হয়েছে। আমরা এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আসলে সৈরাচার শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছেন ঠিকই কিন্তু তার পেতাত্মারা এখনও দেশে রয়ে গেছে। ওই পেতাত্মারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে প্রতিনিয়ত চেষ্টা করছে। তাই আমরা বলতে চাই, এখন থেকে ওই আওয়ামী পেত্মাতাদের যেখানেই পাওয়া যাবে, সেখানেই তাদের উচিৎ জবাব দেওয়া হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা আরও বলেন, আপনারা আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া করবেন। এবং আমাদের প্রাণপ্রিয় নেতা জাকির খানের জন্যও দোয়া করবেন। আজ জাকির খান আমাদের মাঝে নেই। আপনারা জানেন একটি মিথ্যা মামলায় তাকে কারাবন্দি করে রাখা হয়েছে। আমরা অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার চাই। ওনি (জাকির খান) সব সময় আমাদের নিয়ে সুস্থ ধারার রাজনীতি করেছেন। এবং ভবিষতেও আমাদের নিয়ে সুস্থ ধারার রাজনীতি করবেন। তিনি দলের জন্য অনেক ত্যাগ শিকার করেছেন, অনেক নির্যাতিত হয়েছেন। কিন্তু কখনও কারোর সাথে আতাঁত করেন নি। তাই আমরা এমন নেতা তথা জাকির খানকে আগামীতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি পদে দেখতে চাই। তার মত নেতার পক্ষেই সম্ভব এ নারায়ণগঞ্জ মহানগর বিএনপিকে সুসংগঠিত করে রাখার। তিনি নেতৃত্বে আসলে মহানগর বিএনপি পূর্বের যে কোন সময়ের তুলনায় আরও অনেক বেশি শক্তিশালী হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।

দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহানগর বিএনপি নেতা জাকির খানের রোগমুক্তি কামনা ছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক জনী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজন, গার্মেন্টস শ্রমিক দল নেতা শেখ সালেহা আহমেদ রনি, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শাহিনুর ইসলাম সুমন, মোজাম্মেল হোসেন, মহানগর মৎস্যজীবী যুগ্ম আহ্বায়ক শাহীন আহমেদ, দপ্তর সম্পাদক লিমন ভূঁইয়া, শাহাদাত হোসনে সানু, মো: ওয়াসিম, মো: আক্তার, মো: রোমান, মো: টিটু, ১৪নং স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুমন শেখ, সাধারণ সম্পাদক মো: রাকিব, সহ সভাপতি মো: রাসেল, হৃদয় বিশ্বাস, হাসান খান, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জান মো: ছোমান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই