মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

অর্থ আত্মসাতকারি মুনিম ও খোকনের শাস্তির দাবিতে চাষাঢ়ায় মানববন্ধন

সিটি নিউজ / ১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

‘গরিবের রক্ত চোষা বন্ধ কর’ শ্লোগানে সামনে রেখে গ্রাহকের সঞ্চয়কৃত অর্থ ফেরতের দাবিতে অর্থ আত্মসাতকারি হাফিজুর রহমান আফাজ ও তারছেলে মুনিম এবং খোকনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গ্রাহকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৯ অক্টোবর) বিকেলে শহরেরর চাষাঢ়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সকল গ্রাহকবৃন্দের আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধন।

মানববন্ধে গ্রাহকরা তাদের অভিযোগ তুলে বলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামানের যোগসাজসে অর্থ আত্মসাতকারি হাফিজুর রহমান আফাজ ও তার ছেলে মুনিম এবং খোকন আমাদের নিরহ গ্রাহকদের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে। শুধুমাত্র আসাদ চেয়ারম্যান এই অর্থ আত্মসাতকারিদের একমাত্র সেল্টারদাতা। আমাদের কষ্টের টাকা হারিয়ে আমরা আজ নি:স্ব হয়ে গেছি। আমরা পথে বসে গেছি। আমাদের পরিবার না খেয়ে দিনযাপন করছে। আমরা এই অপকর্মের সুষ্ঠু বিচার চাই।

মানববন্ধনে এনায়েননগর ইউনিয়নের ভুক্তভোগী সকল গ্রাহক ও স্থানীয় এলাকাবাসী অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই