সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

সোনারগাঁয়ে জাকির খান ও মান্নানের রোগমুক্তি কামনায় দোয়া

সিটি নিউজ / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা জাকির খান এবং সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সকালে সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ফরদি এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শ্রী ঋষিকেশ মন্ডল মিঠু।

প্রধান অতিথি ঋষিকেশ মন্ডল মিঠু তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার হয়তো পতন হয়েছে। কিন্তু তার সাথে থেকে যারা এদেশকে শাসনের বদলে শোষণ করেছে, লক্ষ লক্ষ কোটি কোটি টাকা পাচার করেছে। তারা কিন্তু বসে নেই। তারা এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। একের পর এক নৈরাজ্য সৃষ্টি করে তারা দেশকে একটা অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিতে চাচ্ছে। দুর্গাপূজা নিয়েও তারা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাত দেয়ার চেষ্টা কছে। এগুলো কিন্তু মেনে নেয়ার মত নয়। তাই এসব বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে। একাত্তরের পর আরও যে স্বাধীনতা পেয়েছি, তার ধরে রাখতে হবে।

তিনি বলেন, কোনো চাঁদাবাজ, দখলবাজ কিংবা অন্যকোন অপকর্মের সাথে যদি বিএনপির কোন নেতাও জড়িত থাকে, তাহলে তাকেও ছাড় দেয়া ঠিক হবে না। এমন কোনো কাজ করা যাবে না যার কারণে বিএনপির ওপর জনগণের আস্থা নষ্ট করে। জনসম্পৃক্ত থেকে জনগণের আস্থা অর্জন ও তা অক্ষুন্ন রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মিঠু আরও বলেন, আপানারা জানেন আমাদের প্রাণপ্রিয় নেতা জাকির খান একটি মিথ্যা মামলায় কারাগারে আছেন। তিনি কারগারে থেকেও পূজামন্ডপগুলোতে সার্বিক নিরাপত্তা রাখার জন্য ইতিমধ্যেই আমাদের কড়াকড়ি নির্দেশ দিয়েছেন। আমরা তার নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জের প্রতিটি পূজামন্ডপে প্রায় ২ সহস্রাধীক নেতাকর্মী পাহারাদার হিসেবে কাজ করছে। আপনারা আমার নেতার দ্রুত সুস্থতা ও তার কারামুক্তির জন্য দোয়া করবেন।

সোনারগাঁও থানা যুবদলের সদস্য মো: রাজনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মো: হাছান, মো: ফরহাদ, মো: মিজান, মো: সাগর, মো: রাব্বি, মো: শাকিল, নূর আলম, মোহাম্মদ হাছান, মো রতন, শম্ভুপুরা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: জাহাঙ্গীর, বন্দর থানা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মোবারক খান, ২২নং ওয়ার্ড মৎস্যজীবী দলের ভারপ্রাপ্ত সভাপতি মো: ইমরান খান, সাধারণ সম্পাদক মো: রুবেল, সহ কোষাধ্যক্ষ মো: জাহাঙ্গীর, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মহিউদ্দিন, সদস্য মামুন প্রমূখ।

সভাপতির বক্তব্যে যুবদল নেতা মো: রাজন বলেন, গণহত্যার সাথে জড়িত সকল আওয়ামী লীগ নেতাদের বিচারের আওতায় আনা উচিৎ। কিন্তু নারায়ণগঞ্জে এ ব্যাপারে প্রশাসনের তেমন কোন উদ্যোগ আমরা দেখতে পারছিনা। আমরা চাই, যারা প্রকাশ্যে ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে তাদের হত্যা করেছে তাদের খুঁজে খুঁজে বের করে গ্রেফতার করতে হবে। নয়তো নতুন এ স্বাধীনতা প্রশ্নবিদ্ধ হয়ে থাকবে। আমরা কোন অবস্থাই শহীদদের রক্ত বৃথা যেতে দিতে পারিনা। তাই ওই অপরাধীদের বিচারের আওতায় আনার জন্য আপনাদের তথা প্রশাসনের দৃশ্যমান অভিযান আমরা দেখতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই