মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সময়ের সাথে সাথে প্রযুক্তিও পাল্টে যাচ্ছে ! তাই বদলাতে হচ্ছে আমাদেরও। আপনি এখন দেখতে পাচ্ছেন সিটি নিউজ পোর্টালের আপডেট ভার্সন। নতুন সাইটে আপনি আরো দ্রুততার সাথে ঝপটপ খবর পড়ে নিতে পারবেন। ২০১৬ সাল থেকে এ পর্যন্ত আমরা ছয় বার সাইট আপডেট করেছি। অনিচ্ছাকৃত ত্রুটির ক্ষমা প্রার্থণা: ওয়েব সাইটটি আপডেট করার সময় পুরনো সাইটের কমবেশি ১০ শতাংশ খবর ”ডাটালস” এর কারণে কোনও পুরনো লিঙ্ক নাও খুলতে পারে। এটা একান্তই টেকনিক্যাল গ্রাউন্ড। যে কারণে সিটি নিউজের সম্পাদকীয় বিভাগ আন্তরিকভাবে ক্ষমা প্রার্থী। সঙ্গে থাকুন।

খালেদা জিয়া ও জাকির খানের সুস্থতা কামনায় দোয়া

সিটি নিউজ / ৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় চাঁনমারি এলাকায় এ মিলাদ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাকির খান মুক্তি পরিষদের আহ্বায়ক সলিমুল্লাহ্ করিম সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাব্বির আলমকে কে খুন করেছে তৈমূর আলম খন্দকার তা জানে। কিন্তু তিনি সব জেনেও ষড়যন্ত্রভাবে জাকির খানকে এ মামলায় ফাঁসিয়েছেন। এ তৈমূররা রাতের আধারে সৈরাচার হাসিনার সাথে হাত মিলিয়েছেন। তারা হাসিনার দোসর। ইতিমধ্যে তার আহ্বায়ক শমসের মবিন চৌধুরীকে আটক করা হয়েছে। তৈমূরকেও গ্রেফতার করা হবে। তারা এদেশে জাতীয় বেঈমান হিসেবে পরিচিত। তাদেরকে এদেশের মানুষ তথা নারায়ণগঞ্জের মানুষও পছন্দ করে না। এসব দোসর ও বেঈমানদের কোন ছাড় দেয়া হবে না। আমরা অবিলম্বে জাতীয় বেঈমান তৈমূরকে গ্রেফতাদের দাবি জানাই।

এছাড়া তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও দখলবাজদের জাকির খান বলয়ে ঠাই দেয়া হবেনা। খান সাহেবের (জাকির খান) এটা কড়া নির্দেশ, যদি কেউ এসব অপকর্মের সাথে জড়িত থাকে, তাহলে প্রথমে তাকে বুঝাবেন, যদি সে না বুঝে তাহলে তাকে ধরে যৌথবাহিনীর হাতে তুলে দিবেন। কোন অপরাধীকে খান সাহেব আশ্রয় প্রশ্রয় দিবে না, এটাই তার সাফ কথা। তাই এসব বিষয়ে আপনারা সাবধান থাকবেন। আর আপনারা বেগম খালেদা জিয়া ও খান সাহেবের জন্য দোয়া করবেন, তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠে আপনাদের মাঝে ফিরে আসতে পারে।

বক্তব্য শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের সুস্থতা কামনায় দোয়া করা হয়। এছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং আহতদের সুস্থতা কামনায়ও দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

শহীদ জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ফতুল্লা থানা জিয়া পরিষদের সভাপতি মো: নয়ন তালুকদারের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক লিংকন খান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচএম হোসেন, জেলা ছাত্রদলের সাবেক অর্থবিষয়ক সম্পাদক মো: হানিফ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়াউর রহমান জিয়া, মহানগর মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক শাহীন আহমেদ, সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক কাঞ্চন আহমেদ, ফতুল্লা থানা যুবদল নেতা এলকে রনি, মো: সারোয়ার প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিভাগীয় সংবাদ এক ক্লিকেই